গর্ভেই দ্বিতীয় সন্তানের মৃত্যু, গোপন কথা তিন বছর পর প্রকাশ্যে আনলেন রানি

গর্ভেই দ্বিতীয় সন্তানের মৃত্যু, গোপন কথা তিন বছর পর প্রকাশ্যে আনলেন রানি :

রাষ্ট্র কেড়ে নিয়েছে সন্তানকে। একা লড়াই চালিয়ে গিয়েছেন। সম্প্রতি ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে এমন লড়াকু মায়ের চরিত্রে দেখা গিয়েছে রানি মুখোপাধ্যায়কে। বাস্তব জীবনেও সন্তানকে নিয়ে কষ্টের কথা তুলে ধরলেন অভিনেত্রী। ২০১৫ সালে প্রথম বার মাতৃত্বের স্বাদ পান রানি। তার পাঁচ বছর পর ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। সালটা ২০২০। কিন্তু রানির সন্তান পৃথিবীর আলো দেখেনি। পাঁচ মাসেই গর্ভপাত হয় তাঁর। নিজের জীবনের এই দুর্ঘটনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কী ভাবে ঘটল এই অঘটন?

 

সম্প্রতি মেলবোর্নে গিয়েছিলেন রানি। সেখানে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে মূল বক্তা ছিলেন তিনি। সেখানেই প্রথম বারের জন্য তাঁর গর্ভপাত নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। ২০২০ সালে অতিমারির সময় গর্ভবতী হন রানি, কিন্তু পাঁচ মাসের মাথায় সন্তানকে হারান। ঠিক তার পরেই শুরু হয় ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবির শুটিং। যখন ছবিটি মুক্তি পায়, সেই সময় সন্তান হারানোর এই যন্ত্রণার কথা কাউকে জানাননি। আশঙ্কা ছিল, যদি সবাই ভাবেন ছবির প্রচারের স্বার্থেই এই ঘটনার কথা বলছেন।

 

এক সাক্ষাৎকারে রানি বলেন, ‘‘এই প্রথম বার কথাটা সকলের সামনে বললাম। আসলে আজকাল যা-ই করি, সকলেই ভাবেন সেটা আমরা ছবির প্রচারের স্বার্থে বলছি বা করছি। আমি তাই ইচ্ছে করেই আমার ছবির প্রচারের সময় এই কথা বলিনি। ’’

‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবির প্রস্তাব পান গর্ভপাতের ১০ দিনের মাথায়। যদিও ছবির পরিচালক কিংবা প্রযোজক কেউ জানতেন না অভিনেত্রীর এই যন্ত্রণার কথা। যদিও ছবিতে দেবিকা চ্যাটার্জীর চরিত্রে রানির অভিনয় দারুণ ভাবেই প্রশংসিত হয়েছে।

২০১৪তে আদিত্য চোপড়ার সঙ্গে ঘর বেঁধেছিলেন রানি। বলিউডি জৌলুস থেকে অনেকটা দূরে ইটালিতে ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের সঙ্গে উদ্‌যাপন করেছিলেন বিয়ের অনুষ্ঠান। ব্যক্তিগত জীবন সব সময়ই পর্দার আড়ালে রেখেছেন এই দম্পতি। তাই মেয়ে আদিরাকেও বড় করছেন প্রচারের আড়ালেই।

 

Related News

এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে সন্দেহের বশে প্রতিবেশী এক মহিলাকে গণপিটুনি দিলো এলাকার…

বিস্তারিত

ফলিমারিতে রাস্তা তৈরীর ২৪ ঘন্টা না যেতেই উঠে যাচ্ছে পীচের প্রলেপ! অভিযোগ গ্রামবাসীর

বিস্তারিত

মাটিগাড়ায় কিশোরী খুনে অভিযুক্তকে জেল হেফাজতের নির্দেশ দিল আদালত।

বিস্তারিত

এশিয়ান গেমসে তৃতীয় সোনা ঘরেই তুলল জ্যোতি সুরেখা। মহিলাদের কম্পাউন্ড বিভাগে স্বতন্ত্রভাবে সোনা জয় করলেন…

বিস্তারিত

শিক্ষা নিয়োগ দুর্নীতি নিয়ে চলছে মামলা| একবছরের বেশি হয়ে গিয়েছে জেলে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ…

বিস্তারিত

কলকাতায় ছড়াল বোমাতঙ্ক। হরিদেবপুরে সন্দেহজনক বস্তু ঘিরে ছড়াল আতঙ্ক। পুলিশ এসে বোমাটি উদ্ধার করে জলের…

বিশদ

SOUTH 24 PARGANA | এখনো উদ্বোধন হয়নি ব্রিজের, তার আগেই বড়সড়ো ধস

বিশদ
Scroll to Top