কোচবিহার ৬ নম্বর ওয়ার্ডে পুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন পুরপতি রবীন্দ্রনাথ ঘোষ

কোচবিহার ৬ নম্বর ওয়ার্ডে পুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন পুরপতি রবীন্দ্রনাথ ঘোষ :-

বুধবার কোচবিহার পৌরসভার অন্তর্গত ৬ নম্বর ওয়ার্ডে পুর স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন কোচবিহার পুরসভার পুরপতি রবীন্দ্রনাথ ঘোষ। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সেলর শুভ্রাংশু সাহা ও পুরসভার বিভিন্ন আধিকারিক সহ এলাকার নাগরিকবৃন্দ।

নারকেল ফাটিয়ে এদিন এই স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করেন পুরপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, কোচবিহার পুরসভার একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড ৬ নম্বর ওয়ার্ড। তাদের দীর্ঘদিনের প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের দাবি ছিলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেণায় আজ সেই স্বাস্থ্য কেন্দ্রের শুভ উদ্বোধন হলো। এখানে ৬নম্বর ওয়ার্ড সহ আশেপাশের ওয়ার্ডের নাগরিক প্রাথমিক স্তরে স্বাস্থ্য পরীক্ষা , বিভিন্ন ভ্যাক্সিনেশন পরিষেবা পাবে। এছাড়াও বাচ্চাদের জ্বর সর্দি কাশি ইত্যাদি চিকিৎসা সহ ঔষধের ব্যবস্থা থাকছে। এখানে ডাক্তার, নার্স, সিনিয়র নার্স, আশাকর্মী সকলেই থাকবে এই স্বাস্থ্য কেন্দ্রে পরিষেবা দেওয়ার জন্য। আপাতত অস্থায়ীভাবে বর্তমান ব্লিডিংয়ে স্বাস্থ্য পরিষেবার কাজ চলবে। জেলাশাসকের তরফ থেকে তিন কাঠার একটি জমি দেওয়া হয়েছে ,সেখানে ভবন নির্মাণের কাজ শেষ হলে পাকাপাকি ভাবে স্বাস্থ্য কেন্দ্রটি স্থানান্তরিত করা হবে। তিনি আরো জানান তিনি ক্ষমতায় আসার আগে দুটি স্বাস্থ্য কেন্দ্র ছিল গোটা পৌর এলাকায়। এখন নতুন আরো ৬টি স্বাস্থ্য কেন্দ্র গড়ে তোলা হয়েছে। সব ওয়ার্ডেই আমরা স্বাস্থ্য কেন্দ্র গড়ে তোলার অনুমোদন পেয়েছি। শুধুমাত্র ১৬ ও ১৯ নম্বর ওয়ার্ডে জমি সংক্রান্ত কিছু সমস্যা রয়েছে। সেই সমস্যার সমাধান হলে আমরা বাকি কাজ দ্রুত সেরে ফেলবো।

৬নম্বর ওয়ার্ডের কাউন্সেলর শুভ্রাংশু সাহা বলেন দীর্ঘদিনের দিনের আকাঙ্খা পূর্ন হলো। এর জন্য পুরপতি রবীন্দ্রনাথ ঘোষ ও জেলা CMOH দপ্তরের প্রতি কৃতজ্ঞতা জানাই।

Related News

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের ধূমপান, চুমু খাওয়া কিংবা ঘুরে বেড়ানোর অধিকার দিতে হবে

বিস্তারিত

মাটিগাড়ায় স্কুল ইউনিফর্মে খুন হওয়া নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী…

বিস্তারিত

জ্যোতিপ্রিয় গ্রেপ্তার হওয়ার পর থেকেই বনমন্ত্রকের দায়িত্ব ওই দপ্তরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা সামলাচ্ছেন।

বিস্তারিত

 গ্রিন পার্কে ভাড়াবাড়ি থেকে উদ্ধার তাঁর ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব যাদবপুর থানা…

বিশদ

বিধানসভার করিডরেই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়লেনপর্যটন ও তথ্যপ্রযুক্তি দফতরের মন্ত্রী বাবুল সুপ্রিয় ও কারিগরি শিক্ষা এবং…

বিশদ
Scroll to Top