কোচবিহার পুলিশ সুপারের পদে আসছেন দ্যুতিমান ভট্টাচার্য্য

কোচবিহার পুলিশ সুপারের পদে আসছেন দ্যুতিমান ভট্টাচার্য্য :-

জেলা শাষকের পর বদলি করা হলো কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমারকে। তাকে পাঠানো হলো বারাসতে ডি.আই.জি পদে। তার জায়গায় কোচবিহারে পুলিশ সুপার পদে আসছেন দ্যুতিমান ভট্টাচার্য । তিনি এর আগে হাওড়ার ডিসিপি পদে বহাল ছিলেন।

কথায় আছে যে রাধে সে চুলও বাঁধে। দ্যুতিমান ভট্টাচার্য পেশায় পুলিশ হলেও নেশায় একজন নাট্য ব্যক্তিত্ব। তার প্যাশন অভিনয়। জানা গিয়েছে দ্যুতিমান ভট্টাচার্য বহু বছর ধরে রঙ্গকর্মী নাট্যদলের সাথে যুক্ত। তার বাড়ির পরিবেশেও নাট্যচর্চা ও সংস্কৃতি চর্চার পরিবেশ রয়েছে শুরু থেকেই। ছোটবেলা থেকেই সেই মনন নিয়ে বড় হয়েছেন তিনি। যা তাকে অভিনয়ের ক্ষেত্রে অনুপ্রেরনা জুগিয়ে এসেছে বরাবর। ইতিমধ্যেই তাকে বেশ কিছু বাংলা সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। তার মধ্যে উল্লেখযোগ্য জিতের ব্লক বাস্টার সিনেমা রাবণ , ইস্কাবন এবং পরমব্রত ও স্বস্তিকা অভিনীত আশির দশকের গ্যাংস্টারদের গল্প নিয়ে সিনেমা শিবপুর বিশেষভাবে উল্লেখযোগ্য। প্রতিটি সিনেমাতে তিনি পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন । রাবণ সিনেমাতে তিনি স্টান্ট সহ বেশ কিছু একশন দৃশ্যেও অভিনয় করেছেন।

নাট্যচর্চা, সংস্কৃতি চর্চা, অভিনয়ের পাশাপাশি লেখালেখিও করে থাকেন দ্যুতিমান ভট্টাচার্য। বহু সংবাদমাধ্যমেও নানা বিষয় নিয়ে কলম ধরে থাকেন তিনি। এছাড়াও তার নিজের আঁকা ছবি নিয়ে কলকাতায় একক চিত্র প্রদর্শনী সংস্কৃতি মহলে বহুবার প্রশংসিত হয়েছে।

শিবাজী সিংহ রায়

Related News

মুখ্যমন্ত্রীর নির্দেশই সার, স্বাস্থ্য-সাথী কার্ডের পরিষেবা পেতে গিয়ে চিকিত্সা থেকে বঞ্চিত হচ্ছেন রোগী সহ রোগীর…

বিস্তারিত

প্রায় ২ কোটি টাকা আর্থিক গরমিল ও তছরূপের অভিযোগ উঠল রায়গঞ্জ সেন্ট্রাল কোওপারেটিভ ব্যাঙ্কের এক…

বিস্তারিত

আসন্ন ধূপগুড়ি উপনির্বাচনের ঠিক আগে তৃণমূল কংগ্রেসের পরিকল্পনাসমূহ তুলে ধরে ধূপগুড়ির প্রচার কর্মসূচিতে বক্তৃতা দিলেন…

বিস্তারিত

কেকেআর তারকার জন্য বিশেষ উপহার ধোনির: – এবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের ক্যাপ্টেন এমএস ধোনির কাছ থেকে…

বিশদ

প্রধান-এর প্রস্তুতিতে ব্যাস্ত অভিনেতা দেব| তৈরি হচ্ছেন পরবর্তী চমকের জন্য| চলছে জিম, কাপিং থেরাপি| চলতি…

বিশদ
Scroll to Top